টিকটক থেকে টাকা ইনকাম করার উপায় ( Tiktok থেকে আয় )

আপনি কি টিকটক থেকে টাকা ইনকাম করতে ইচ্ছুক? – ওকে আপনি একেবারে সঠিক স্থানে চলে এসেছেন। কেননা, আজকে আপনি tiktok থেকে টাকা ইনকাম করার যে সমস্ত বিষয় আছে ৷

টিকটক থেকে টাকা ইনকাম করার উপায় ( Tiktok থেকে আয় )
টিকটক থেকে টাকা ইনকাম করার উপায় ( Tiktok থেকে আয় )

তার সব গুলো স্টেপ বাই স্টেপ জানতে পারবেন। কেননা, আজকের দিনে আপনার মতো এমন অনেক মানুষ আছেন। যারা হাজার হাজার টাকা টিকটক থেকে টাকা ইনকাম করে আসছে।

এখন আপনিও যদি tiktok থেকে টাকা ইনকাম করতে চান। তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য অনেক বেশি হেল্পফুল হবে।

আর সেজন্য আপনার কাছে রিকুয়েষ্ট থাকবে, এই পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ার। তাহলে আজকের পর থেকে আপনিও অনেক টাকা টিকটক থেকে টাকা ইনকাম করে নিতে পারবেন।

তো আর দেরী কিসের? – চলুন এবার জেনে নেয়া যাক যে, কিভাবে আপনি tiktok থেকে আয় করতে পারবেন। 

টিকটক থেকে টাকা ইনকাম করার উপায়

আমি আর্টিকেল এর শুরুতেই বলেছি যে, আজকে আপনি Tiktok থেকে আয় করার সমস্ত বিষয় স্টেপ বাই স্টেপ জানতে পারবেন। আর সেজন্য আমি আপনাকে শুরু থেকে শেষ অবধি কিছু ধাপ এর কথা বলবো।

যে ধাপগুলো আপনি সঠিকভাবে পালন করতে পারেন। তাহলে আপনিও অন্যদের মতো হাজার হাজার টাকা টিকটক থেকে ইনকাম করে নিতে পারবেন।

আপনি আরো দেখুন…

তো tiktok থেকে আয় করার সর্বপ্রথম ধাপ হলো, আপনাকে আগে জানতে হবে। যখন আপনি সব কিছু বুঝতে পারবেন। তখন আপনারও কপালে অনলাইন ইনকাম করার স্বপ্ন পূরন হবে।

এখন যে বিষয়টি আপনার জানা উচিত। সেটি হলো, কিভাবে একজন মানুষ, তার হাতে থাকা মোবাইল ফোন দিয়ে “tiktok theke income” করতে পারবে।

তো এমন অনেক উপায় আছে। যার মাধ্যমে আপনিও টিকটক থেকে আয় করতে পারবেন। যেমনঃ

০১| লাইভ স্ট্রিমিং করে টিকটিক থেকে টাকা ইনকাম 

টিকটক থেকে ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় একটি উপায় হলো Live Streaming. যার মাধ্যমে আপনিও প্রচুর পরিমান টাকা অনলাইন ইনকাম টিকটক থেকে করতে পারবেন।

তবে জানার বিষয় হলো যে, এই Live Streaming আবার কি জিনিস?

শুনুন, লাইভ স্ট্রিম হলো এমন একটি টেকনোলজি। যেখানে আপনি ভিডিও রেকর্ড করবেন। ভিডিও রেকর্ড এর সাথে সাথে সেই ভিডিওকে হাজারো মানুষের সাথে শেয়ার করতে পারবেন।

মূলত একেই বলা হয় লাইভ স্ট্রিম।

এখন আপনি যদি না জেনে বা না বুঝে টিকটকে গিয়ে Live Streaming করেন। তাহলে কিন্তুু আপনি খুব বেশি পরিমান টাকা টিকটক থেকে আয় করতে পারবেন না।

কারন এখানেও আপনাকে কিছু কৌশল অবলম্বন করতে হবে। যার মাধ্যমে আপনিও বিপুল পরিমান টাকা টিকটক থেকে ইনকাম করতে পারবেন ৷

তো সবার আগে আপনাকে জেনে নিতে হবে যে, কিভাবে আপনি লাইভ স্ট্রিমিং করে প্রচুর পরিমান টাকা Tiktok Apps Theke income করতে পারবেন। 

How to increase earning from Tiktok apps?

তো যদি আপনি ইনকাম বাড়াতে চান ৷ তাহলে আপনাকে প্রথমে ভাবতে হবে যে, কিভাবে আপনি আপনার Live Streaming এ লাখ লাখ দর্শক নিয়ে আসবেন।

কারন আপনার ভিডিওতে যতো বেশি View হবে। আপনার টিকটক থেকে টাকা ইনকাম করার পরিমানও অনেক বেশি হবে।

তবে এমন কিছু সহজ উপায় আছে। যার মাধ্যমে আপনিও আপনার লাইভ স্ট্রিমিং এর হিউজ পরিমানে দর্শক নিয়ে আসতে পারবেন। যেমনঃ

  • একটা বিষয় চিন্তা করে দেখুন। যখন আপনি টিকটক চালান৷ তখন আপনি কোনো ভিডিও গুলো দেখেন?- নিশ্চই যেগুলো আপনার ভালো লাগে। সেগুলো দেখেন, তাইনা? 
  • ঠিক একইভাবে এবার আপনি যদি টিকটকে ভিডিও তৈরি করেন। তাহলে আপনাকেও এমন ভিডিও তৈরি করতে হবে। যেগুলো অন্যান্য দর্শকদের কাছে পছন্দ হয়।

💡PRO TIPS: বর্তমান সময়ে Tiktok Funny video তে প্রচুর পরিমানে ভিউ হয়। তাই আপনিও যদি টিকটকে ফানি ভিডিও তৈরি করেন। তাহলে কিন্তুু আপনার ভিডিওতে হিউজ পরিমানে ভিউ আশার সম্ভাবনা থাকবে ৷

💡ALART: মনে রাখবেন, টিকটকে কখনই এডাল্ট (১৮+) টপিক নিয়ে কাজ করবেন না।

  • যদি আপনার পক্ষে ফানি ভিডিও তৈরি করা সম্ভব না হয়। তাহলে আপনি Sad Love কন্টেন্ট নিয়েও কাজ করতে পারবেন। কারন বর্তমান সময়ের বেশিরভাগ পোলাপান ছ্যাকা খেয়ে ব্যাকা হয়ে থাকে।

তো আপনি যদি উপরোক্ত বিষয় গুলো ফলো করেন। তাহলে কিন্তুু আপনি আপনার Tiktok Video তে হিউজ পরিমানে দর্শক নিয়ে আসতে পারবেন। এবং সেই দর্শকদের মাধ্যমে আপনি Tiktok apps theke income করতে পারবেন। 

০২| কনটেস্ট করে টিকটক থেকে টাকা আয়

টিকটক থেকে টাকা ইনকাম করার আরও একটি জনপ্রিয় মাধ্যম হলো Contest. আপনি হয়তবা জেনে থাকবেন যে, প্রত্যেকটা প্লাটফর্মে কোনো না কোনো প্রতিযোগীতা হয়ে থাকে।

এখন আপনি যদি সেই প্রতিযোগীতা গুলোতে অংশগ্রহন করেন ৷ তাহলে কিন্তুু আপনি বিভিন্ন ধরনের কনটেস্টে অংশগ্রহন করে কমপক্ষে ১০০$ পর্যন্ত ইনকাম করতে পারবেন।

যা বাংলাদেশি টাকায় হিসেব করলে আসবে ৮,০০০/- টাকা।

তবে জানার বিষয় হলো যে, কিভাবে আপনি Tiktok Apps এর বিভিন্ন কনটেস্টে অংশগ্রহন করবেন। এবং এই অংশগ্রহন করার মাধ্যমে আপনি কিভাবে অন্যদের থেকে বেশি পরিমান টাকা টিকটক থেকে আয় করবেন।

তো চলুন এবার সে নিয়ে বিস্তারিত আলোচনা করা যাক। 

Earn money from Tiktok contest 

যদি আপনি বর্তমান সময়ে জনপ্রিয় শর্ট ভিডিও শেয়ারিং প্লাটফর্ম টিকটক থেকে টাকা ইনকাম করতে চান। তাহলে অবশ্যই আপনাকে বিভিন্ন কনটেস্টে অংশগ্রহণ করতে হবে।

তবে শুধু অংশগ্রহণ করলেই হবে না বরং সেই কনটেষ্টের বেশ কিছু রুলস মেনে চলতে হবে। যেমনঃ

  • Tiktok এর মূল বিষয় হলো ট্রেন্ডিংয়ে আসা। কেননা, আপনি যদি আপনার শর্ট ভিডিও কন্টেন্ট কে Tranding এ নিয়ে আসতে না পারেন। তাহলে কিন্তুু আপনি আপনার আশানুরূপ আয় করতে পারবেন না ৷ 
  • টিকটকে বেশিরভাগ সময় কনটেন্ট তৈরির টপিক গুলো তারাই দিয়ে থাকে। এখন আপনাকে সেই টপিক নিয়ে ভিডিও তৈরি করতে হবে। যেগুলো Tiktok থেকে আপনাকে দেয়া হবে ৷ 
  • যখন আপনি আপনার কোনো ভিডিওকে ট্রেন্ডিংয়ে নিয়ে আসতে চাইবেন ৷ তখন অবশ্যই অন্যদের তুলনায় ভালো কিছু করার চেস্টা করবেন।
  • তাহলে অন্যদের তুলনায় আপনার তৈরি করা কন্টেন্টে প্রচুর পরিমানে ভিউ আসবে।

তো আশা করা যায় যে, আপনি যদি উপরোক্ত রুলস গুলো সঠিকভাবে পালন করতে পারেন।

তাহলে আপনি বিভিন্ন ধরনের কনটেস্টে অংশ গ্রহন করে বেশ ভালো পরিমান টাকা টিকটক থেকে ইনকাম কনে নিতে পারবেন। 

০৩| গিফট এর মাধ্যমে টিকটক থেকে আয়

টিকটক থেকে টাকা ইনকাম করার আরও একটি অন্যতম মাধ্যম হলো Gift. যার মাধ্যমে আপনি বাড়তি কিছু টাকা টিকটক থেকে আয় করে নিতে পারবেন।

এবং বর্তমানে এমন অনেক টিকটক ইউজার আছেন।

যারা মূলত এই পদ্ধতি অনুসরন করে বেশ ভালো পরিমান টাকা অনলাইন থেকে আয় করে আসছে ৷ তাই চাইলে আপনিও এই পদ্ধতি অনুসরন করে টাকা আয় করে নিতে পারবেন।

তবে জানার বিষয় হলো যে, কিভাবে গিফট এর মাধ্যমে টিকটক থেকে আয় করবেন? এবং টিকটক এর গিফট নামক এই জিনিসটা কি? – চলুন এবার এ নিয়ে বিস্তারিত আলোচনা করা যাক। 

How to Earn money from Tiktok gift?

যেহুতু আমি উপরে আপনাকে বলেছি যে, বর্তমান সময়ে টিকটক গিফট থেকেও আয় করা যায়। সেহুতু কিভাবে আপনি এই গিফট থেকে টাকা ইনকাম করবেন।

সে নিয়েও আপনার ভেতরে কিছু ধারনা থাকতে হবে। যেমনঃ

  • গিফট নেয়ার জন্য সবচেয়ে অপরিহার্য একটি বিষয় আছে ৷ সেটি হলো আপনার যে Tiktok Account আছে। সেই একাউন্টে হিউজ পরিমানে ফলোয়ার থাকতে হবে ৷ 
  • কেননা আপনার টিকটক একাউন্টে যতো বেশি ফলোয়ার থাকবে। তাদের কাছে থেকে আপনার গিফট পাওয়ার সম্ভাবনা ঠিক ততো গুন বেশি থাকবে। 

আর টিকটকে বেশি ফলোয়ার নিয়ে আসার বেশ কিছু টিপস আছে। আপনি যদি সেই টিপস গুলো জানতে চান ৷ তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

আমি যথেষ্ট চেস্টা করবো আপনার সমস্যার সমাধান করার।

তো আপনি যদি উপরের কয়েকটি ধাপ অনুসরন করেন। তাহলে কিন্তুু আপনি টিকটক এর বিভিন্ন কনটেস্টে অংশগ্রহণ করার বিনিময়ে বিপুল পরিমান টাকা টিকটক থেকে আয় করতে পারবেন।

এবং আশা করা যায় আপনি উপরোক্ত ধাপ গুলো বেশ ভালোভাবেই বুঝতে পেরেছেন। 

০৪| স্পন্সরশীপ করে টিকটক থেকে টাকা আয়

মূলত টাকা আয় করার জন্য স্পন্সর বেশ জনপ্রিয় একটি মাধ্যম। যে মাধ্যমটি অনুসরন করে আপনি অন্যান্য যে কোনো প্লাটফর্ম থেকে বাড়তি কিছু টাকা আয় করে নিতে পারবেন।

যা অন্যান্য প্লাটফর্ম থেকে অনেকেই আয় করে আসছে। তো সেই কারনেই এখন টিকটকেও স্পন্সরশীপ নামক একটি প্রোগ্রাম চালু করেছে।

তবে এখন আপনার মনে প্রশ্ন জাগতে পারে যে, এই স্পন্সরশীপ আবার কি জিনিস? – তাহরে চলুন এবার সে বিষয়ে একটা ক্লিয়ার ধারনা নেয়া যাক।

মনে করুন একটি সাবান কোম্পানি নতুন একটি সাবান তৈরি করলো। এখন তাদের সাবান সম্পর্কে মানুষ তেমন একটা জানে না। তো এখন সেই কোম্পানি বিভিন্ন মাধ্যম থেকে উক্ত সাবানের প্রচার করলো।

যেমন, টিভিতে বিজ্ঞাপন দিলো কিংবা ইউটিউবে বিজ্ঞাপন দিলো নতুবা আপনার মতো কোনো জনপ্রিয় টিকটার এর আইডি থেকেও বিজ্ঞাপন দিতে পারে।

আপনি আর পড়ুন…

আর আপনি জানলে অবাক হয়ে যাবেন। কারন একজন কন্টেন্ট ক্রিয়েটর এর বেশিরভাগ আয় আসে এই Sponsorship থেকে।

কেননা, এখানে আপনি একসাথে একটা মোটা অংকের টাকা অনলাইন থেকে আয় করে নিতে পারবেন ৷

তবে জানার বিষয় হলো যে, কিভাবে আপনি টিকটক এপস থেকে স্পন্সরশীপ থেকে টাকা আয় করবেন। তো চলুন এবার সে নিয়ে একটু আলোচনা করা যাক। 

How to make money from Tiktok apps with sponsorship? 

হুমমম এটা সত্য যে আপনি যদি একজন দক্ষ কন্টেন্ট ক্রিয়েটর হতে পারেন। তাহলে আপনি যে কোনো প্লাটফর্ম থেকে স্পন্সরশীপ থেকে প্রচুর পরিমান টাকা আয় করতে পারবেন।

তবে আপনি যদি আপনার কন্টেন্ট এর সাহায্য Sponsor পেতে চান। তাহলে আপনাকে বেশ কিছু বিষয়ের দিকে নজর রাখতে হবে। যেমনঃ 

  • কোনো কোম্পানি বা প্রতিষ্ঠান তখনি আপনাকে স্পন্সর করতে বলবে। যখন আপনার তৈরি করা কন্টেন্টে প্রচুর পরিমান ভিউ আসবে।
  • কেননা, আপনার কন্টেন্ট দেখার মতো যদি দর্শক না থাকে। তাহলে আপনি কোনো ভাবেই স্পন্সর পাবেন না। 
  • তাই সবার আগে আপনাকে আপনার Content এর উপর জোর দিতে হবে। কেননা, দর্শকরা শুধুমাএ সেই ভিডিও গুলো দেখবে। যেগুলো তাদের কাছে ভালো লাগবে।

💡PRO TIPS: যখন আপনি কন্টেন্ট তৈরি করবেন ৷ তখন অবশ্যই আপনার একটি বিষয়ের দিকে খেয়াল রাখবেন। যেন, আপনার তৈরি করা কন্টেন্ট থেকে শেখার মতো কিছু থাকে।

তাহলে আপনি আপনার কষ্ট করে তৈরি করা ভিডিওতে আশানুরূপ ভিউ আসবে।

তো আপনি যদি উপরোক্ত বিষয় গুলো মেনে চলতে পারেন। তাহলে কিন্তু আপনি বেশ ভালো পরিমান টাকা স্পন্সরশীপ এর মাধ্যমে টিকটক থেকে ইনকাম করে নিতে পারবেন। 

০৫| প্রোমশন করে টিক থেকে ইনকাম

Sponsorship এর মতো টিকটক থেকে আয় করার আরও একটি জনপ্রিয় উপায় হলো প্রোমশন করা। মূলত এখান থেকেও আপনি বেশ ভালো পরিমান টাকা টিকটক থেকে ইনকাম করে নিতে পারবেন ৷

আর বর্তমান সময়ে আপনার মতো এমন অনেক মানুষ আছেন।

যারা মূলত Promotion থেকে টাকা ইনকাম করতে চান। তাদেরকেও বেশ কিছু নিয়ম ফলো করতে হবে। চলুন এবার সেই নিয়ম গুলো সম্পর্কে বিস্তারিত জেনে নেয়া যাক।

  • প্রোমোশন এর মূল লক্ষ্য হলো আপনার কন্টেন্ট এর মাধ্যমে কোনো পন্যকে মানুষের কাছে প্রচার করতে হবে। 
  • আর এজন্য সবার আগে আপনাকে আপনার Tiktok Account এ প্রচুর পরিমান ফলোয়ার নিয়ে আসতে হবে। কেননা, আপনার একাউন্টে যতো বেশি ফলোয়ার থাকবে। আপনার পন্য সম্পর্কে ঠিক ততো বেশি মানুষ জানতে পারবে। 
  • তবে শুধমাএ ফলোয়ার থাকলেই হবে না। বরং আপনাকে ফলো করা মানুষ গুলো যেন আপনার প্রতি বিশ্বাস থাকে। সে দিকটা যথেষ্ট খেয়াল রাখতে হবে। 
  • কেননা, আপনার প্রতি যদি মানুষের বিশ্বাস বা ভালোবাসা না থাকে। তাহলে কিন্তুু আপনি আপনার কন্টেন্টে পন্য প্রচার করে কোনো লাভ করতে পারবেন না।

তো আপনি যদি উপরোক্ত কয়েকটি বিষয় এর দিকে যথেষ্ট নজর রাখেন।

তাহলে আপনি খুব সহজেই প্রোমোশন থেকে টিকটক থেকে টাকা আয় করে নিতে পারবেন। যা আপনার জন্য অনেক বেশি হেল্পফুল হবে।  

০৬| রেফার করে টিকটক থেকে টাকা আয়

বর্তমান সময়ে টিকটক থেকে আয় করার যতো গুলো উপায় রয়েছে। তার মধ্যে সর্বশেষ এবং সবচেয়ে জনপ্রিয় একটি মাধ্যম হলো রেফার করা ৷

যা থেকে আপনি অন্যান্য মাধ্যম এর তুলনায় অনেক বেশি পরিমান টাকা আয় করতে পারবেন। এবং কয়েকদিন আগে যারা টিকটক থেকে হাজার হাজার টাকা আয় করেছে।

তারা মূলত এই রেফার সিস্টেম থেকেই এতো বেশি টাকা আয় করতে পেরেছে।

তো যেহুতু এই রেফার থেকে সবচেয়ে বেশি পরিমানে আয় করা যায়। সেহুতু অবশ্যই আপনাকে এই বিষয়টি সম্পর্কে একটা পরিস্কার ধারনা রাখতে হবে।

তাহলে আপনিও অন্যদের মতো বেশ ভালো পরিমান টাকা টিকটক থেকে ইনকাম করতে পারবেন।

তো সবার আগে আপনাকে জেনে নিতে হবে যে, এই রেফার কাকে বলে? আর আপনি একজন নতুন মানুষ হিসেবে কিভাবে টিকটক রেফার করে টাকা আয় করবেন?-চলুন এবার সে সম্পর্কে বিস্তারিত জেনে নেয়া যাক।

রেফাল হলো এমন একটি পদ্ধতি। যার মাধ্যমে আপনি যে প্লাটফর্মে কাজ করবেন। সেখানে আপনি আরও অন্যান্য মানুষকে যুক্ত করবেন।

যেমন, আপনি একজন Tiktok User এখন আপনি আরও অন্যান্য মানুষকে টিকটক ব্যবহারে উৎসাহিত করবেন। মূলত এই পদ্ধতিকে বলা হয় রেফার।

এবার আপনাকে জেনে নিতে হবে যে, কিভাবে আপনি রেফার করে টিকটক থেকে টাকা ইনকাম করবেন। 

How to earn money from Tiktok refer? 

যদি আপনি রেফার করে টিকটক থেকে আয় করতে চান। তাহলে আপনাকে বেশ কিছু নিয়ম মেনে চলতে হবে। যদি আপনি রেফার করার সেই রুলস গুলো মেনে চলতে পারেন।

তাহলে আপনিও বেশ ভালো পরিমান টাকা tiktok থেকে আয় করে নিতে পারবেন। তো চলুন এবার সেই নিয়ম গুলো সম্পর্কে বিস্তারিত জেনে নেয়া যাক।

  • যেহুতু আপনি অন্যান্য মানুষ এর প্রতি আগ্রহ সৃষ্টি করে তাদেরকে টিকটক ব্যবহার করাতে বাধ্য করবেন। সেহুতু তাদেরকে এমন কিছু বলতে হবে।
  • যেন তারা সেই কথা গুলো শোনার পর আপনার মতো Tiktok Account তৈরি করতে আগ্রহী হয়। 
  • প্রয়োজনে আপনি তাদেরকে কিছু লোভ দেখাবেন। যেমন, আপনি যদি টিকটক এর রেফার থেকে ২০০/- আয় করেন। তাহলে আপনি তাদেরকে ৫০/- ফ্লাক্সিলোড দিলেও আপনার কোনো ক্ষতি হবে না।
  • বরং এই টাকার লোভে অনেকেই আপনার কাছ থেকে Tiktok Account তৈরি করবে। 
  • আর যখন আপনি অন্য কাউকে টিকটক একাউন্ট তৈরি করিয়ে দিবেন ৷ তখন অবশ্যই আপনার Referral Link ব্যবহার করবেন। নাহলে কিন্তুু আপনি রেফার থেকে কোনো প্রকার টাকা আয় করতে পারবেন না।

যাক রেফার করে আয় করার জন্য আপনাকে আর তেমন কোনো পরিশ্রম করতে হবে না। বরং আপনি যদি উপরোক্ত কয়েকটি বিষয় এর দিকে যথেষ্ট ফোকাস রাখেন।

তাহলে কিন্তুু আপনি এই টিকটক রেফার থেকে হাজার হাজার টাকা অনলাইন ইনকাম জেনারেট করতে পারবেন। 

Importante Note⇒ বর্তমানের টিকটকের রেফার করে ইনকাম করার সিস্টেম বন্ধ আছে । পরবর্তীতে সিস্টেমটি চালু হলে আমরা আপনাকে জানিয়ে দেবো।

টিকটক থেকে কত টাকা আয় করা যাবে?

আপনার মনে সবচেয়ে যে প্রশ্নটি বেশি ঘুরপাক খাবে। সেটি হলো, টিকটক থেকে টাকা ইনকাম করা যায়। এটা তো আমরা সবাই জানি।

কিন্তুু একজন মানুষ যদি টিকটকে প্রচুর পরিমান সময় ও শ্রম ব্যয় করে ৷ তাহলে সেই মানুষটি মোট কত টাকা টিকটক থেকে ইনকাম করতে পারবে? – তে চলুন এবার সে নিয়ে বিস্তারিত জেনে নেয়া যাক।

আপনি আসলে মোট কত টাকা টিকটক থেকে ইনকাম করতে পারবেন। তার প্রায় বেশিরভাগ অংশটাই নির্ভর করবে আসলে আপনার Tiktok Account এ কি পরিমান ফলোয়ার আছে।

কেননা, আপনার একাউন্টে যতো বেশি ফলোয়ার থাকবে। আপনার আয় এর পরিমান ঠিক ততো বেশি হবে

তাই শুরুর দিকে আপনি টিকটক থেকে আয় এর পেছনে না ঝুঁকে বরং কিভাবে আপনি আপনার Flower বৃদ্ধি করবেন।

সে নিয়ে ব্যস্ত থাকবেন। মানে যেভাবেই হোক আপনি আপনার টিকটক একাউন্ট এর ফলোয়ার বৃদ্ধি করবেন।

তো যদি আপনার একাউন্টে সর্বনিন্ম ১ লাখ বা তারও বেশি ফলোয়ার নিয়ে আসতে পারেন।

তাহলে আপনি সেই একাউন্ট থেকে উপরোক্ত নিয়ম গুলোর মাধ্যমে প্রায় ১০ হাজার থেকে ৩০ হাজার টাকা পর্যন্ত আয় করে নিতে পারবেন ৷  যা আপনার জন্য অনেক বেশি হেল্পফুল হবে।  

টিকটক থেকে ইনকাম করার জন্য কি করতে হবে?

যদি আপনি আপনার মোবাইল ফোন থেকে টিকটক এর মাধ্যমে হাজার হাজার টাকা আয় করতে চান। তাহলে সবার আগে আপনার হাতে একটি এন্ড্রয়েড ফোন থাকতে হবে।

কেননা, অস্ত্র ছাড়া যেমন যুদ্ধ করা যায় না। ঠিক তেমনি আপনার কাছে যদি ফোন না থাকে। তাহলে কিন্তুু আপনি অনলাইন থেকে আয় করতে পারবেন না।

তবে শুধু মোবাইল ফোন থাকলেই হবে না। বরং সেই মোবাইল ফোনে অবশ্যই একটি দ্রুত গতি সম্পন্ন ইন্টারনেট কানেকশন থাকতে হবে।

কেননা, আপনার ফোনে যদি ভালোমানের ইন্টারনেট কানেকশন না থাকে। তাহলে আপনি অনলাইন জগতে পদার্পন করতে পারবেন না।

এখন যখন আপনার কাছে উপরোক্ত বিষয় গুলো থাকবে। তখন আপনার প্রধান কাজ হবে আপনার নিজের একটি Tiktok Account Create করা।

অনলানে ইনকাম করা নিয়ে আরো লেখা…

কেননা, যদি আপনার কোনো টিকটক একাউন্ট না থাকে। তাহলে তো আপনি টিকটক এর কোনো কাজ করতে পারবেন না।

তো এবার আপনাকে জেনে নিতে হবে যে, কিভাবে একটি টিকটক একাউন্ট তৈরি করতে হবে। 

How To Create A Tiktok Account? 

যদি আপনি টাকা আয় করার জন্য একটি টিকটক একাউন্ট তৈরি করতে চান ৷ তাহলে আপনাকে বেশ কিছু ধাপ অনুসরন করতে হবে।

আর আপনি যদি সেই ধাপ গুলো সঠিকভাবে অনুসরন করেন।

তাহলে আপনি খুব সহজেই এক বা একাধিক টিকটক একাউন্ট তৈরি করতে পারবেন।

তো এবার চলুন জেনে নেয়া যাক যে, কিভাবে আপনি আপনার মোবাইল ফোন থেকে Tiktok Account Create করবেন।

  1. সবার আপনাকে Google Play Store এ যেতে হবে। এরপর সেখান থেকে টিকটক এপসটি ইনস্টল করতে হবে। 
  2. যখন আপনি এপস ইনস্টল করবেন ৷ তখন আপনাকে সেই এপসটিকে অপেন করতে হবে। 
  3. যখন আপনি Tiktok Apps টি অপেন করবেন। তখন আপনি সবার ডানপাশে একটা Man আইকন দেখতে পারবেন। 
  4. যখন আপনি সেখানে ক্লিক করবেন। তখন আপনাকে বেশ কিছু তথ্য দিতে হবে। যেমন আপনার নাম, মোবাইল নম্বর, বয়স, ঠিকানা ইত্যাদি। 
  5. যখন আপনি আপনার এই তথ্য গুলো দিবেন ৷ তখন আপনার ফোনে একটি Confirmation Code আসবে। সেটির মাধ্যমে আপনি একাউন্ট তৈরি করার কাজটি সম্পন্ন করতে পারবেন৷

তো আপনি যদি উপরোক্ত ধাপ গুলো সঠিকভাবে ফলো করতে পারেন।

তাহলে আপনি খুব সহজেই একটি টিকটক একাউন্ট তৈরি করতে পারবেন। এবং হাজার হাজার টাকা টিকটক থেকে ইনকাম করে নিতে পারবেন 

টিকটক ইনকাম নিয়ে আমাদের শেষকথা 

যেহুতু আপনি টিকটক থেকে টাকা ইনকাম করতে চান ৷ সেহুতু আপনাকে কিছু কথা অবশ্যই জেনে নিতে হবে। সেটি হলো আপনি যে টিকটক থেকে টাকা ইনকাম করবেন।

সেগুলো কিন্তুু ক্ষনস্থায়ী, মানে এগুলো থেকে আপনি তেমন লং টাইম ধরে আয় করতে পারবেন না।

আর এটা ক্ষনস্থায়ী হোক কিংবা দীর্ঘস্থায়ী৷ আপনি যে পরিমান টাকা titkok থেকে আয় করবেন। সেটা আপনার জন্য অনেক বেশি হেল্পফুল হবে বলে আমি মনে করি।

তো আজকের আর্টিকেলে এটুকুই। অনলাইন ইনকাম সম্পর্কিত এমন অজানা তথ্য পেতে চাইলে Bangla it blog এর সাথে থাকুন। ধন্যবাদ 

5 thoughts on “টিকটক থেকে টাকা ইনকাম করার উপায় ( Tiktok থেকে আয় )”

  1. কিভাবে Tiktok থেকে বেশি টাকা আয় করবেন।
    এ সম্পর্কে জানতে চাইলে Comment করুন

  2. হারুন মাসুদ

    আমি ইনকাম করতে চাই । আমি কি মোবাইল দিয়ে একা একা করতে পারব ?

  3. নাইমুল ইসলাম

    ভালো। ভালো। ভালো। যাক দেখি, সামনে কি হয়!

      1. হুম ভালো লাগলো আপনার কথা কিন্তু আমার কোন ভিডিও বেশি ভিউ আসে না কেন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top