মোবাইল গেম ডাউনলোড করার সেরা ওয়েবসাইট

মোবাইল গেম ডাউনলোড : আপনারা যারা নিয়মিত মোবাইল গেমস খেলেন। তাদের মধ্যে অধিকাংশ মানুষ গেমস ডাউনলোড করার জন্য গুগল প্লে স্টোর ব্যবহার করেন।

কিন্তু গুগল প্লে স্টোর এর মধ্যে এমন অনেক ধরনের ভিডিও গেম ডাউনলোড করা যায়। যেগুলো ডাউনলোড করার জন্য আমাদের পেমেন্ট করতে হয়।

মোবাইল গেম ডাউনলোড করার সেরা ওয়েবসাইট
মোবাইল গেম ডাউনলোড করার ওয়েবসাইট

মানে গেম খেলা ডাউনলোড এর জন্য টাকা খরচ করতে হয়। আবার অনেক সময় দেখা যায় যে, গুগল প্লে স্টোর থেকে গেমস ডাউনলোড করতে নানা ধরনের সমস্যা হয়।

তো আপনি যদি এই ধরনের সমস্যার মধ্যে পড়েন যে, ভালো গেম ডাউনলোড করবো । তাহলে চিন্তার এটা নিয়ে ভাবতে হবেনা। কারণ, আজকে আমি আপনাকে এমন সব ওয়েবসাইট এর সাথে পরিচয় করিয়ে দিবো।

যে গুলো থেকে আপনি খুব সহজে আপনার পছন্দের গেমস গুলো ডাউনলোড করে নিতে পারবেন। এবং এর পর থেকে নতুন গেম ডাউনলোড করবো এর সমাধান পাবেন।

এন্ড্রয়েড এবং জাভা মোবাইল গেম ডাউনলোড করার সেরা সাইট

আলোচনা শুরুতেই আমি আপনাদের একটা কথা বলেছি। সেই কথাটি হল, আজকে আমি আপনাকে সেই সকল Top Mobile game downloading sites এর সাথে পরিচয় করিয়ে দিব।

আপনি আরোও দেখতে পারেন…

যে ওয়েবসাইট গুলো থেকে আপনি আপনার প্রয়োজন অনুযায়ী যে কোন ধরনের এন্ড্রয়েড এ বং জাভা মোবাইল গেম ডাউনলোড করতে পারবেন।

নতুন গেম ডাউনলোড করবো বা করার সেই ওয়েবসাইট গুলো নিয়ে নিচে ধাপে ধাপে আলোচনা করা হলো।  নতুন গেম ডাউনলোড করবো এবং পৃথিবীর সবচেয়ে ভালো গেম। 

Google play store – ফ্রী এন্ড্রয়েড গেমস

দেখুন, বর্তমান সময়ে অধিকাংশ মানুষ এন্ড্রয়েড স্মার্টফোন ব্যবহার করে। আর আপনি হয়তো বেশ ভালো করে জানবেন যে, এই অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য গেমস বা অ্যাপ্লিকেশন ডাউনলোড করার অন্যতম একটি প্ল্যাটফর্ম হল, গুগল প্লে স্টোর।

যেখান থেকে আমরা কোন প্রকার ঝামেলা ছাড়াই মাত্র এক ক্লিকে যে কোনো ধরনের এন্ড্রয়েড গেমস বা অ্যাপ্লিকেশন ডাউনলোড করে নিতে পারি।

যদিওবা এই গুগল প্লে স্টোরের মধ্যে থাকা অধিকাংশ গেমস গুলো বিনামূল্যে ডাউনলোড করা সম্ভব। তবে কিছু কিছু গেমস অথবা অ্যাপ্লিকেশন রয়েছে, যেগুলো ডাউনলোড করার জন্য আমাদের পেমেন্ট করার দরকার হয়।

তবে এই ধরনের পেমেন্ট করে গেম ডাউনলোড করার খুব বেশি প্রয়োজন হয় না। আর গুগল প্লে স্টোর হলো এমন একটি প্ল্যাটফর্ম। যেখানে আপনি প্রায় সব ধরনের গেমস দেখতে পারবেন। যেমন,

  1. লুডু গেম, 
  2. ফ্রি ফায়ার গেম, 
  3. পাবজি গেম, 
  4. একশন গেম, 
  5. রেসিং গেম, 
  6. ফুটবল গেম ইত্যাদি ইত্যাদি। 

আর আপনি যদি সরাসরি প্লে স্টোরে ভিজিট করতে চান, তাহলে এখানে ক্লিক করুন। 

Mobile9.com – ফ্রী এন্ড্রোয়েড / জাভা গেমস

আমরা বিভিন্ন মানুষ বিভিন্ন প্রকারের ডিভাইস ব্যবহার করি। যেমন, কেউ এন্ড্রয়েড মোবাইল ব্যবহার করি। আবার কেউ জাভা কিংবা উইন্ডোজ কম্পিউটার ব্যবহার করি।

তো এই ধরনের ডিভাইসের জন্য ভিন্ন ভিন্ন ওয়েবসাইট থেকে গেমস বা সফটওয়্যার ডাউনলোড করা প্রয়োজন পড়ে।

তবে এবার আমি আপনাকে এমন একটি ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দিব। যে ওয়েবসাইট থেকে আপনি এই সব ধরনের ডিভাইসের জন্য প্রয়োজনীয় গেমস ডাউনলোড করে নিতে পারবেন।

আর সেই বিশেষ ওয়েবসাইট এর নাম হলো, Mobile9. যেখানে আপনি মোবাইল কিংবা কম্পিউটারের জন্য হাজার হাজার গেমস এর লিস্ট দেখতে পারবেন।

এ ছাড়াও গুগল প্লে স্টোর এর মধ্যে যেমন আমাদের মোবাইলের মডেল এবং কনফিগারেশন অনুযায়ী নির্দিষ্ট ভার্সনের গেমস ডাউনলোড করা যায়।

ঠিক একই প্রকার সুবিধা আপনি এই ওয়েবসাইটের মধ্যে লক্ষ্য করতে পারবেন। তো আপনি যদি এই ওয়েব সাইটে ভিজিট করতে চান, তাহলে এখানে ক্লিক করুন।

এই ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করার পর আপনি আপনার পছন্দমত গেমস ডাউনলোড করার সুবিধা পাবেন। 

Appsapk – মোবাইল গেম ডাউনলোড ওয়েবসাইট

যদি আপনার কোন কারনে গুগল প্লে স্টোর থেকে এন্ড্রয়েড মোবাইলের জন্য গেমস কিংবা অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে সমস্যা হয়।

তাহলে চিন্তার কোন দরকার নেই, কেননা বর্তমান সময়ে google play store এর মত অল্টারনেটিভ অনেক অনেক ধরনের ওয়েবসাইট রয়েছে।

আর সেই সকল ওয়েবসাইটের মধ্যে অন্যতম হলো, Appsapk.তো আপনি যদি এই ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করতে চান। তাহলে আপনি এখানে ক্লিক করুন।

আর যখন আপনি এই লিংক এর মধ্যে ক্লিক করার পর উক্ত ওয়েবসাইটে প্রবেশ করবেন। তারপর আপনি নিজেই লক্ষ্য করতে পারবেন যে, এখানে কি পরিমান অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য গেমস রয়েছে।

সবচেয়ে বড় কথা হল, এই ওয়েবসাইট থেকে মোবাইলের জন্য গেমস ডাউনলোড করার ক্ষেত্রে খুব বেশি কিছু করার প্রয়োজন পড়ে না।

বরং আপনি আপনার পছন্দের গেমস টির নাম লিখে সার্চ করে নিন। তারপর মাত্র একটি ক্লিক করার মাধ্যমে আপনার মোবাইলের মধ্যে সেই গেমসটি ডাউনলোড করে নিতে পারবেন।

এবং পরবর্তী সময়ে সেটি ইন্সটল করে আপনার পছন্দের গেমস খেলতে পারবেন।

Getjar.Com – জাভা / এন্ড্রয়েড

আপনি যদি আগের দিন গুলো তে জাভা মোবাইল ব্যবহার করে থাকেন। তাহলে অবশ্যই আপনি এই ওয়েবসাইট কে চিনে থাকবেন।

কেননা এটি হলো অনেক পুরাতন একটি ওয়েবসাইট। যে ওয়েবসাইট থেকে আমরা আগের দিন গুলো তে আমাদের জাভা মোবাইলের জন্য প্রয়োজনীয় অ্যাপ্লিকেশন এবং গেমস ডাউনলোড করে নিতাম।

তবে সময়ের সাথে সাথে যখন এন্ড্রয়েড মোবাইলের ব্যবহার বৃদ্ধি পেয়েছে। ঠিক তখনই এই ওয়েবসাইট এর মধ্যে জাভা গেমস এর পাশাপাশি।

বিভিন্ন ধরনের এন্ডয়েড মোবাইল এর গেমস ডাউনলোড করার সুবিধা প্রদান করা হয়েছে। আর আপনি চাইলে এখানে ক্লিক করে উক্ত ওয়েবসাইট এর মধ্যে ভিজিট করতে পারবেন।

তো এই ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করার পর আপনি নিজেই লক্ষ্য করতে পারবেন। উক্ত ওয়েবসাইটের মধ্যে কি পরিমান এন্ড্রয়েড মোবাইলের জন্য গেমস এবং অ্যাপ্লিকেশন রয়েছে।।

তবে আপনারা যারা এখনও জাভা মোবাইল ব্যবহার করেন। তারাও চাইলে এই ওয়েবসাইট থেকে তাদের প্রয়োজনীয় এপ্লিকেশন এবং গেম ডাউনলোড করার সুবিধা পাবেন।

Zedge.net – java এবং android

অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য বিভিন্ন ধরনের গেমস ডাউনলোড করার সাজানো গোছানো একটি ওয়েবসাইট হল, Zedge. যেখানে আপনি আপনার পছন্দমত এন্ড্রয়েড মোবাইলের জন্য গেম ডাউনলোড করার সুবিধা পাবেন।

তবে শুধুমাত্র গেমস বা অ্যাপ্লিকেশন নয়, আপনি যদি এই ওয়েবসাইটের মধ্যেই ভিজিট করেন। তাহলে আপনি আপনার মোবাইলের জন্য হাই গ্রাফিক্সের ওয়ালপেপার ডাউনলোড করে নিতে পারবেন।

আর আপনি চাইলে তাদের ওয়েবসাইট থেকে সরাসরি গেমস ডাউনলোড করে নিতে পারবেন। কিংবা তাদের নিজস্ব অ্যাপ্লিকেশন রয়েছে।

আপনি যদি আপনার মোবাইলের মধ্যে সেই অ্যাপ্লিকেশন টি ইন্সটল করে রাখেন। তাহলেও আপনি সেই অ্যাপ্লিকেশন টি গুগল প্লে স্টোরে মতো করে ব্যবহার করতে পারবেন।

নিচে এই জনপ্রিয় ওয়েবসাইটের লিংক এবং অ্যাপস এর লিংক দেওয়া হলোঃ

  1. Zedge.net এর ওয়েবসাইটে ভিজিট করার জন্য এখানে ক্লিক করুন। 
  2. Zedge.net এর এপ্লিকেশন ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন।

তো উপরে Zedge.net এর ওয়েবসাইট এবং এপ্লিকেশনের লিংক দেওয়া হয়েছে। আপনি চাইলে আপনার পছন্দমত অপশন বাছাই করে উক্ত ওয়েবসাইট থেকে।

বিভিন্ন প্রকারের এন্ড্রয়েড মোবাইলের গেমস ডাউনলোড করে নিতে পারবেন। 

Mobilerated ফ্রি app এবং গেম

আজকের আলোচনার মধ্যে আমি আপনাকে বিভিন্ন ধরনের মোবাইল গেম ডাউনলোড করার সেরা ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দিয়েছি।

তবে এবার আমি আপনাকে সর্বশেষে একটি ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দিব। আর সেই ওয়েবসাইটের নাম হলো, Mobilerated.

মূলত এটি হল খুব সুন্দর ভাবে সাজানো একটি ওয়েবসাইট। যেটি আপনার কাছেও অনেক বেশি ভালো লাগবে। তো এত ওয়েবসাইট থেকে এই ওয়েবসাইট নিয়ে কথা বলার বিশেষ একটি কারণ রয়েছে।

আপনার জন্য আরো আছে…

সেটি হল, আপনি যখন এই ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করবেন। তখন আপনি আপনার অ্যান্ড্রয়েড মোবাইলের মডেল নাম্বার লিখে দিবেন।

তারপর আপনার সেই মোবাইলের মডেল অনুযায়ী কোন কোন গেমস গুলো উপযুক্ত। তার একটি তালিকা দেখতে পারবেন। আর আপনি যখন সেই গেমস গুলো আপনার মোবাইলে ইন্সটল করবেন।

তখন সেই গেমস গুলো প্লে করতে আপনার কোন ধরনের সমস্যা হবে না। আর আপনি যদি এই জনপ্রিয় ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করতে চান, তাহলে এখানে ক্লিক করুন।

তারপর আপনি উপরের লিংকে ক্লিক করলেই ওয়েবসাইটে প্রবেশ করতে পারবেন। এবং আপনি আপনার পছন্দমত অ্যান্ড্রয়েড মোবাইলের গেমস কিংবা অ্যাপস ডাউনলোড করে নিতে পারবেন।

আশা করি এতে আপনার কোন ধরনের সমস্যা হবে না। 

বাস গাড়ি মোবাইল গেম ডাউনলোড

দেখুন, মানুষ বিভিন্ন ধরনের গেমস খেতে পছন্দ করে। হয়তোবা কেউ অ্যাকশন গেম খেলে, আবার কেউ রেসিং গেম খেলতে পছন্দ করে।

তো তাদের মধ্যে এমন অনেকেই আছেন, যারা আসলে বাস গাড়ি গেম খেলতে ভালোবাসে। আর সে কারণে তারা google এর মধ্যে থেকে বাস গাড়ি গেম ডাউনলোড করতে চায়।

আর সেই সকল মানুষদের জন্য এবার আমি চমৎকার সব বাস গাড়ি গেম এর তালিকা প্রদান করব। আপনি চাইলে এই তালিকা থেকে আপনার পছন্দের গেমস গুলো সিলেক্ট করতে পারবেন।

এবং সেই গেমস গুলো আপনার মোবাইলে ইন্সটল করে খেলতে পারবেন। যেমন,

  1. Baby Panda’s School Bus – Download
  2. Coach Bus Simulator – Download
  3. Real Bus Simulator 3D – Download
  4. Bus Simulator Indonesia – Download
  5. Bus Simulator 2023 – Download

উপরের তালিকা তে আপনি বিভিন্ন ধরনের বাস গেম এর নাম দেখতে পাচ্ছেন। তো আপনি যদি মোবাইলের মধ্যে বাসের গেম খেলতে পছন্দ করেন।

তাহলে আপনি উপরে লিংক থেকে উক্ত গেমস গুলো ডাউনলোড করে নিতে পারবেন। এবং বাস গেম খেলার আসল স্বাদ উপভোগ করতে পারবেন। 

দৌড়ানো গেম ডাউনলোড

এতক্ষণের আলোচনা থেকে আমরা বিভিন্ন ধরনের বাস গাড়ি মোবাইল গেম ডাউনলোড সম্পর্কে জানতে পারলাম। তো এবার আমি আপনাকে এমন কিছু গেমস এর সাথে পরিচয় করিয়ে দিব।

যে গেমস গুলো সাধারণত দৌড়াদৌড়ি গেমস হিসেবেই পরিচিত। তো আপনি যদি মোবাইলের মধ্যে দৌড়াদৌড়ি গেমস থাকে পছন্দ করেন।

তাহলে চিন্তার কোন দরকার নেই, কেননা বর্তমান সময়ে অনেক গেমস ডেভলপার ভালো খুব মানের দৌড়ানো মোবাইল গেম রিলিজ করেছে।

আর সেই গেমসের তালিকা নিচে উল্লেখ করা হলো। আপনি চাইলে এই দৌড়ানো গেম ডাউনলোডকরে নিতে পারবেন। এবং আশা করি এই দৌড়ানো মোবাইল গেম গুলো আপনার কাছে অনেক ভালো লাগবে।

  1. Subway Surfers – Download
  2. Temple Run – Download
  3. Temple Run 2 – Download
  4. Minion Rush: Running Game – Download
  5. Twerk Race 3D — Running Game – Download

উপরের তালিকা তে বিভিন্ন প্রকারের মোবাইলের জন্য দৌড়ানো গেমস দেখতে পারছেন। তো আপনি যদি দৌড়ানো গেমস পছন্দ করে থাকেন।

তাহলে আপনি নিশ্চিন্তে উপরের এই গেমস গুলো ডাউনলোড করে নিতে পারবেন। আশা করি এই গেমস গুলো খেলে আপনি আপনার দৌড়াদৌড়ির ইচ্ছাকে পূরণ করে নিতে পারবেন।

গাড়ি মোবাইল গেম ডাউনলোড

আমাদের মধ্যে এমন অনেকে আছেন, যারা আসলে গাড়ি মোবাইল গেম ডাউনলোড করতে চায়। আর আপনিও যদি তাদের মধ্যে একজন হয়ে থাকেন।

তাহলে এবারের আলোচনাটি শুধুমাত্র আপনার জন্যই উল্লেখ করা হয়েছে। কেননা এবার আমি আপনাকে এমন সব মোবাইলের জন্য গাড়ি গেম এর তালিকা প্রদান করব।

যে গেমস গুলো বর্তমান সময়ে ব্যাপক পরিমাণে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করে আছে। আর আপনিও যদি এই জনপ্রিয় গেমস গুলো আপনার মোবাইলের মধ্যে ডাউনলোড করতে চান।

তাহলে আপনি নিচের তালিকা তে চোখ রাখুন। যেমন,

  1. Extreme Car Driving Simulator – Download
  2. Ace Racer – Download
  3. Need for Speed™ No Limits – Download
  4. Ultimate Car Driving Simulator – Download
  5. Drag Clash Pro – Racing Game – Download 

উপরের তালিকা তে আপনি বর্তমান সময়ের জনপ্রিয় সব গাড়ি মোবাইল গেম এর নাম দেখতে পাচ্ছেন। তো আপনি যদি মোবাইলে গাড়ি গেম খেলতে ভালোবাসেন।

আপনি আরোও জানতে পারবেন…

তাহলে  আপনি এই গেমস গুলো আপনার মোবাইলে ডাউনলোড করে নিতে পারবেন। এবং মোবাইল থেকে গাড়ি গেমস এর আসল স্বাদ উপভোগ করতে পারবেন। 

মোবাইল গেম ডাউনলোড করার ওয়েবসাইট নিয়ে আমাদের শেষ কথা

আজকের এই গুরুত্বপূর্ণ আর্টিকেলের মাধ্যমে আমি আপনাকে বেশ কিছু মোবাইল গেম ডাউনলোড করার সেরা ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দিয়েছি।

যে ওয়েবসাইট গুলো থেকে আপনি আপনার অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য যেকোনো ধরনের গেমস কিংবা অ্যাপস ডাউনলোড করে নিতে পারবেন।

এর পাশাপাশি আমি আপনাদের সাথে ভালো লাগার মত কিছু গাড়ি গেমস, দৌড়ানো গেমস এবং বাস গেমস এর তালিকা প্রদান করেছি।

তো আশা করি এই গেমস গুলো আপনার অনেক ভালো লাগবে। আর আপনি যদি এই ধরনের আরো ভালো লাগার মত গেম কিংবা গেমস ডাউনলোড করার ওয়েবসাইট সম্পর্কে জানতে চান।

তাহলে অবশ্যই নিচে কমেন্ট করে জানিয়ে দিবেন। ধন্যবাদ, এতক্ষণ থেকে আমাদের সাথে থাকার জন্য। ভালো থাকুন, সুস্থ থাকুন এবং নিয়মিত আমাদের ওয়েবসাইটে ভিজিট করার চেষ্টা করুন।

4 thoughts on “মোবাইল গেম ডাউনলোড করার সেরা ওয়েবসাইট”

  1. ভাইয়া আমি একটি এক্সপায়ার্ড ডোমেইন কিনেছিলাম যাযা দেখা দরকার তা দেখেছি দেখে ডোমেইনটা কিনেছিলাম কিন্তু আমার এখনও মনে হচ্ছে যে ডোমেইনে কোনো সমস্যা আছে কিনা আপনি কি একটু চেক করে বলতে পারবেন যে ডোমেইনটা ঠিক আছে কিনা প্লিজ ভাই

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Share via
Copy link